চাঁদের বুড়ির চিঠি...২১
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

আমি ঘুরে আসি প্রথমদিনের মধ্যাহ্নে সেই অদ্ভুত অনুভূতিগুলো সেদিন রঙিন ছিল
এখন তা ধূসর হলেও আমি তাকে ছুঁই,
ভেবেই পাই না এত রঙ কোথায় মিলিয়ে গেল,কেন স্থায়ী হল না আর কিছুক্ষণ,
ভাবি সেই শেষদিনের কথা,আমি তার আসে পাশেই থাকি,
আসতে আসতে ফিরে যাওয়ার দৃশ্যটা চোখের তলদেশ থেকে জলের ফোয়ারা টেনে আনে,
ভাবি তবুও ভাবি,ভাবতে গিয়ে হোঁচট খাই পড়ে যাই ব্যথা পাই
আমি কিছু চাই না,যদিও ভিখারিনীর ছেঁড়া আঁচল পেতে বসে আছি,
চাওয়া-পাওয়ার দিন ছুটি নিয়েছে সেই কবে! আমি তার পিছু ছুঠেছিলাম কত!
এখন অবাধ্য মন আমার স্থিরতার বানী মুখস্থ করে দিনাতিপাত করে,
আমি ভেবে যাই তাও সেই সেদিনের কাছাকাছি।
আমি ভাবি তুমি আছো আমিও আছি
সেইদিনের সেই মুহূর্তগুলোও আছে,আমার আর কিছু চাই না।
শুধু তুমি ভাল থাকো এটাই চাওয়া।আমারই থেকো।

ইতি
তোমার পাগলী বুড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

asrafunnahar
০৫-০২-২০১৫ ১৯:২৪ মিঃ

অনেক ধন্যবাদ

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৪৪ মিঃ

nice @ very nice @@@@@