একটা মানুষ বেঁচে থাকবে
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

একটা মানুষ এতো সুন্দর
তাও এই শীতে!
একটা বাক্যে বলা যায়
যেকোন প্রসাধনী'র বিজ্ঞাপনের বিলবোর্ডে
যেকোন জলমলে নায়িকার চটকের অস্তিত্বও নেই তার কাছে।

আমি কি করে বলি,তারে দেখে গেলেই আমার চলবে
আমার বুক ভরে যায়,তার গন্ধে-অনুভবে।

সে বেঁচে থাকবে
আমার মধ্যে
আমার গদ্যে-পদ্যে।

#একটা_মানুষ_বেঁচে_থাকবে
If a writer falls in love with you, you can never die.
_ Mik Everett
কবিতা আমি তখনই লিখি যখন কবিতা নিজে এসে আমার ওষ্ঠ চুম্বন করে।
_আবদুল মান্নান সৈয়দ (Abdul Mannan Syed)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৭:৫৭ মিঃ

fi ne