অ্যালার্ণ ঘড়ি
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

সকাল আট টা দশ
জী আসছি বস।
ছেঁড়ে কথার ফুলকি
ক্লান্ত আমি কাশতে থাকি।

দুপুর দু'টা বিশ
হাত নিশপিশ।
খসড়া কাগজ থাকে অপেক্ষায়
সময় নষ্ট হয়,কৌতুহলের ইচ্ছায়।

ঠিক সন্ধ্যে পাঁচ টা ত্রিশ
ভার্সিটি যাবো ঠিক।
রাত নয় টা দশ
বাংলায় কতো রস!
প্রযুক্তি পাঠে হবে কি সাহস!

আরো কিছু ভাবনা জমা হয়...

সকাল আট টা দশ...
হায় আট টা দশ
জী আসছি বস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।