আর কিছু দূর
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

মনে হয় আর কিছুটা পরেই আমি তোমাদের মতো হয়ে যাবো
আর কিছুটা পরেই আমি কবিতার কাছ থেকে ছুটি নিবো।

আর কিছু ঘণ্টা শেষ হলেই আমার ওয়ালেট ভারী হবে
মনে হয় আর কিছু দিন পরেই আমার দৈন্যতা ঘুছে যাবে
আর কিছু মাস গেলেই আমি কোন একটা কাজে লেগে যাবো।

মনে হয় আর কিছু রাত জেগে থাকলে সব চেতনা বিসর্জিত হবে
আর কিছুক্ষণ পরেই আমার সকাল হবে।
মনে হয় আর কিছু দূর গেলেই আমি বিখ্যাতদের রাস্তায় উঠে যাবো।

(চিরকুট থেকে পাওয়া)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।