যাবে যদি যাও
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

যাবে বলেই এসেছিলে- তাই চলেই যাও
সময়ের শেষপ্রান্ত ছুঁয়ে আমায় বোঝাও কিছু নেই কোথাও
অন্ধ তারার দ্বীপাঞ্জলী
গন্ধ ছাড়া গন্ধরাজের বন্ধ কলি
কণ্ঠহারে কান্নাবাহার বলে আবার এই কি তোমার ভুল,
নাকি আমায় শিখাও
বিদায়ী সুরে ঝরা ফুল।
যাও চলে যাও এই অঙ্গরথের ভঙ্গ সুরে তরঙ্গপথে যাবে যদি যাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৪০ মিঃ

valo @@@@@fine