চাঁদের বুড়ির চিঠি....২৩
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

প্রিয়,
এতদিন পর আমার ধ্যানে মাঝে একটু টোকা পড়লো, তোমাকে বলছি না যে তুমিই আমার ধ্যান ভেঙেছো,
খুব অস্বাভাবিক নয় তবুও বিশ্বাস করতে কষ্ট হয়।
আমার অসুস্থ ভাবনা যেখানে উইপোকার ঝাঁকের পাতলা স্বচ্ছ পাখার অবিরত উড়ায় খসে পড়ে তা,
উইপোকাও আর আলোর মুখ দেখে মাটিতে ঝড়ে
নিচে পড়ে থাকা নিজ নিজ পাখার উপর হেঁটে চলে আর বলে
আহা আলো কতটা মোহনীয় ছিল।
তোমাকেও ঐ আলোর মতই মনে হয়েছিল,নিজেকে আলোকিত করতে গিয়ে মাটিতে লুটিয়েছি,
কিছু জিনিস কৃত্রিমভাবে ঢেলে দেওয়া যেতে পারে
কিন্তূ প্রকৃতির মতো সরল হয়ে একবিন্দু ও অনেক সাধনার ধন।
আমি সেই সাধনায় বলি হলাম।
তাই তোমাকে কিছু বলি না এখন,এখন সয়ে যাই আর তুমি দিয়ে যাও।
তবুও প্রার্থনা করি তোমার জন্য প্রতিটা মুহূর্ত সুখ স্বাচ্ছন্দে ভরপুর থাক।

ইতি
তোমার পাগলী
বুড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৪০ মিঃ

very nice @@@ so good