সনদ
- তানজির উদ্দিন - রঙ্গ কানন ২০-০৪-২০২৪

আমি দেখেছিলাম বার কয়েক
মৃত্যুমুখ, ফেনায় জেগে থাকা ব্যথিত মনের
হনন সুখ ।
ওহে আঁধিয়া আজ যদি পারো এসো এসো
বেদনার কল্পলতা ছুঁয়ে চলো যাই নিরবতায় ।

আত্নমগ্ন হীনতা
পৌঢ়জীবনের একাকীত্ব
নক্ষত্রের মাঝে তোমার প্রেম খুঁজে মরি
লাশের মিছিলে ,
কয়েক স্বপ্ন রোদন তলে কেটে যায়
চোখ বন্ধ করে কাটিয়ে দেই সকাল ;
দু পুরের মাঝে
হঠাত্‍ চিত্‍কার, গলদঘর্ম পৈশাচিক হলে
ওরা বড্ড বেশি উপেক্ষা করে চলে যায়
তোমাকে এবং আমাকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:৪২ মিঃ

kobi tanzir fine likha