ফিরে যাও
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

ফিরে যাও।
এসো না আর এ ঘরে

আমার আঁধারে এসো না
যে আঁধার থাকে আলোর বিপরীতে ,

তোমার ঘৃনার কৃষ্ণকুপিতে কেরসিনের ঝাঁঝালো গন্ধ
জ্বলে ওঠে অনল আমার অন্তরাত্মা পুড়াতে,

যদি পার কোনো অবসরে আমারে এক সরষেদানাসম জল দিও তার জ্বলন নিভাতে ,

কখনও আমারে আলোকিত করো না পঞ্চতারা সঙ্গীতে,

ধুম্র চোখে জ্বালা করে বড়ো দেখিনা তোমার প্রকৃতির শোভা
মুঠোতে এনেছো কি দেখাতে!
ফিরে যাও।
ফিরে যাও।ঐ যে সদা উন্মুক্ত দ্বার বেরুবার।
যাও কখনও এসো না আর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৩৮ মিঃ

very nice @@@@@ so fine

asrafunnahar
২২-০১-২০১৫ ১০:৩১ মিঃ

অনেক ধন্যবাদ

asrafunnahar
২২-০১-২০১৫ ১০:৩০ মিঃ

আচ্ছা ঠিক আছে কবিতার দ্বার খোলা থাক।শুভেচ্ছা

kobisabujahmed
২২-০১-২০১৫ ০৭:১৪ মিঃ

sondar kobitaa

akashdotmamon
২০-০১-২০১৫ ১৯:৩৪ মিঃ

দ্বার বন্ধ করো না কবি