বন্ধ দরজায় ফুল
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

মনে পড়ে,গুরু ঠাকুর?
মনে পড়ে,শেষ হয়েও হলো না শেষ
যে কোন গল্পের কথা।
শুধু মনে আছে সে সুর,প্রিয়হারা সে বিষ-বাঁশি
প্রেয়সীর ফিরিয়ে দেয়ার ব্যাথা।

এখন মনে নেই,'ভালোবাসা পেতেই হবে'
মুষ্টিবদ্ধ গর্জনে বারংবার সুযোগ নেয়ার ঝোঁক!
শুধু মন বলে,তার দরজায় রোজ ফুলে ফুলে
নীরবে,ভাবনা-বিলাস অপচয় হউক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।