আমার বন্ধঘর
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

যখন চোখে জলপ্রপাত এসে ভরে তুমি তা দেখতে পাও না
তুমি ছোঁও নি কখনও আমার সদ্যভেজা আঁচল
কান্নার শব্দ শুনবে কেমন করে?
আমার সে দরজা জানালাহীন ঘর ফুটো নেই পর্যন্ত
নেই আলোক তরঙ্গে রঙ খেলা ঝড়,
তুমি ভেবেছ আমি অভিনেত্রী মতো
চলন বলনে ছল করি
আমার এই বদ্ধঘরের চারপাশে দেখেছ
কখনও দেখনি তোমার আলতো স্পর্শেই খুলে যায় হাজার দ্বার
অনুমতিপত্র তোমার বুকের গোপন পকেটে রাখা আছে
তুমি তবুও প্রবেশ করোনি
বুঝবে কি করে ডজনে চুড়িভাঙা হাত যতটুকু রাঙা
তা সামান্যতা দেখায়
আমার এঘরে তুমি আস নি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৩৬ মিঃ

very nice @@@