চৈত্রফুল
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

অন্য জনমে চৈত্রফুল ফুটেছিল
তার সুবাস এখনো পাই
অন্য জনমে আমি আমি ছিলাম না
পালক পুচ্ছওয়ালা দুরন্ত আমি তোমার প্রেমান্ধ ছিলাম
তখন প্রেমের বান ডেকেছিল
আমি গা ভাসাই স্বেচ্ছা মরনজলে
পদ্মপাতায় হেলান দিয়ে বৈঠা ঠেলে বসন্ত আসে
তুমি তার সমার্থক নাম
স্পর্শ রাখো জলে
বুঝি ভারী তাড়া ছিল তোমার
তাই তেমন জল ঘাটো নি
আমি আরেক জনম ভিন্নদেশে এসে সেই তুমি ছাড়া অন্য তোমায় ভালবাসি।
সেই চৈত্রফুলের সুবাস এখনও পাই তোমার গায়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

asrafunnahar
০৪-০২-২০১৫ ১৩:০৮ মিঃ

ধন্যবাদ

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৩৫ মিঃ

nice leka