দৃষ্টির সুখ
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

মিহির তুমি এদিকে তাকাও,
আমাকে দেখ কত যুগ আমার মুখে তোমার ছায়া পড়েনি।
মিহির তুমি শোনো নি এই তো সেদিন আমি তোমাকে চিৎকার করে ডাকছিলাম!
আর তুমি ফিরে দেখোনি আমার আত্মার ওপারে কাছে না পাওয়ার আর্তনাদ!
মিহির এদিকে তাকাও ....
আমাকে দেখতে দাও
কত যুগের তৃষ্ণার্ত চোখ আমার যাতে জলের ফোয়ারা বয়,
তোমাকে দেখে নিই আলোছায়া কাটিয়ে আইরিশে বেদনা ভর করেছে
আমি তবুও দেখব যদি বা চোখের পাতা ঝরে
ক্যানভাসে যদি এইটুকুন খালি পাই
তোমাকে আঁকব এককোটি বার।
মিহির তুমি মুখ ফিরিয়ে থেকো না
তাকাও একটিবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

asrafunnahar
০৪-০২-২০১৫ ১৩:০৬ মিঃ

ধন্যবাদ

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৩৩ মিঃ

darun valo laglo