আর একবার এসো
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

আর একবার এসো
আর একটি বার
এসো আমার আইরিশ
ছুঁয়ে,এসো
আঁখিনীরে মনপাগলের
মত্ততা ধুয়ে,
এসো কাছে প্রিয়,এসো আমার
আমলকির
ডালে শীত হয়ে,
তুমি এসো প্রিয়,আর
একবার পানপাতায়
প্রেমবানী নিয়ে,এসো
আসমানে পূর্নচাঁদের
উল্লাসী পূর্নিমা হয়ে,এসো
কাঁথার উষ্ণ আদর
নিয়ে,
এসো আবার
সন্ধ্যারাজ
হয়ে,প্রিয়
এসো একটি বার
আমার বাহুর ডোর
বাঁধা ঘর হয়ে,
এসো আমার
কাব্যরূপালী রাত
হয়ে,
পাহাড়ের
পাহারা ফাঁকি দিয়ে
আমার তোমার
কিছুক্ষণের
অবিনাশী ছন্দ হয়ে,
এসো ঘরের
কাছে এসো মনের
কাছে
ঝুড়ি ঝুড়ি বকুলবেলী নিয়ে এসো
এসো ভালবাসার
দোলনা হয়ে এসো প্রিয়
এসো আর একবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

asrafunnahar
০৬-০২-২০১৫ ১৮:৪৬ মিঃ

thank you

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৩১ মিঃ

fine @@