জীবনের জ্বালানি
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

এসোনা জীবনের সমস্ত বেদনা জ্বালানি বানিয়ে,
জীবন ইঞ্জিনটা চালিয়ে নেই গন্তব্যের কাছে।
বেদনাহীন জীবন সেতো জড়ের তুমি কি জড়?
বেদনা কে অনল ভেবে জ্বলতে গেলে ভুল,
তুমিতো অনল বেদনাকে জ্বালো ভাব খড়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।