ভালোবাসার নীল শব্দ
- কাজী আনিসুল হক ১৫-০৫-২০২৪

আমি যখন রাতের আধার
তুমি দিনের আলো।
আকাশ ছোঁয়া স্বপন অধরা
বাসি তবুও ভালো।

প্রেমের দহন পোড়ায় শুধু
দেয়নি কারো মাপ।
বিষম জ্বালায় পুড়েছি তবু
আগুনে দেই ঝাঁপ।

নিপুন হাতের দৃশ্য মায়ায়
চির যৌবনা দেহ।
রূপে তোমার ভাবনা ভোলায়
অজানা সেই মোহ।

চোখের রেখায় করেছে জাদু
আড়াল থেকে ডাকে।
মনকে হারাই আবার খুঁজি
নিত্য প্রেমের বাঁকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।