রানী
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

মন তোমার যেমন তেমন
নিশিতে ফোটা ফুল।
কাজল টানা চোখের রেখায়
রাধা হারায় কূল ।
নীল আকাশ হিমেল বাতাস
বিষন্নতার মায়া।
শ্বাপদ চোখে গিলছে আমায়
সরলতার ছায়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।