ঘোর
- কাজী আনিসুল হক ১৫-০৫-২০২৪

রাত নেই,
ঘুম নেই,
লাগে নারে ভালো।
চাঁদ নেই,
তারা নেই,
নেই কোন আলো।

মন নেই,
প্রেম নেই,
খুঁজে ফিরি তারে।
লোভ নেই,
ক্ষোভ নেই,
ভালোবাসি যারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।