প্রেমে পড়েছি
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

এমন প্রেমে পড়েছি আমি
যা কখনো পড়িনি।
তোমার হৃদয়ের কোনে সামান্যটুকু
যায়গার মধ্যে অামার হৃদয়টা রাখার
যায়গা দেবেতো?
জানি দেবে হয়তো, হয়তো দেবেনা।
কিন্তু তোমার প্রেমের অাগুনে
জলে জলে কালো চাঁই হতে
আমিযে আর পারছিনা।
এইতো সেদিন রাত হঠাত করে এসে
আমার কপালে চুমি খেয়ে গেলে
আমি শিহরীত হয়ে উঠলাম।
রাতের অন্ধকারে আমিও তোমার
হাত জোড়া ধরতে চাইলাম।
কিন্তু আমি ভুলেই গিয়েছিলাম
সপ্নের চুমুতে তুমি আমায়
শিহরিত করেছো।
তাইতো সেই রাত আর ঘুম হয়নি।
তোমাকে কেটে কেটেই কেটেছে
পূরো একটি রাত।
আর সেই থেকে তোমার প্রেমে
অনেক বেশিই পড়েগেছি আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।