অার পাওয়া হোলোনা
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

অনেক অচেনা ছিলে তুমি
আমার মনে হয় তাই ভাল ছিল।
কেন নতুন করে শুধু শুধু নিজেই কষ্ট
পেলে?
কিন্তু অামরাতো কষ্ট পাওয়ার জন্যই
নতুন করে শুরু করিনি।
একটু নতুন করে হাসবো বলে
নতুন করে চেয়েছিলাম।
বিশ্বাস করো একবারের জন্যও ভাবিনি
নতুন করে হাসাটাযে এতটাই ক্ষনিকের
হবে।
আসলে হবেইনা কেন বল,
তুমিযে আরেকজনের অর্ধাঙ্গিনী।
অার তাই এই সমাজ তোমার অামার
এমন হাসি কখনোই মেনে নেবেনা।
যেমন মানেনি তোমার অামার পরিবার।
তারা ভেবেছে এমন হাসিই মনে হয়
আমাদের জীবনটা নষ্ট করে দেবে।
অাসলে তাদের কি দোষ বল,
তারাতো অামাদের ভালোই চায়
কিন্তু ভাল আর থাকলাম কোথায় বল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।