হারানো সময়
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

স্মৃতির চৌকাঠ পেরিয়ে
বাড়ন্ত বিকেল যখন-
আঁধারের দিগন্তে হারায়,
সময়ের খেয়াঘাটে বেধে রাখা
ডিঙি নৌকোরা, হা-পিত্যেস করে
উজান ভাঙার, তখনও-
কাব্যিক বসন্ত ঝরে পড়ে
টুপটাপ, শিশিরের শব্দের মতন
বুকের চর জাগা আঙিনায়,
নিঃসঙ্গতায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।