দূরত্ব
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২০-০৪-২০২৪

দূরত্বটা বাড়ছে ঠিক
প্রাণটা করছে টিক টিক,
কখন যে তাই হারাই দিক
দেহ থেকে দূরে অধিক।

অবুঝ আমি নিরুপায়
বিষাদ লাগে শূণ্যতায়,
হারাই সুখের গল্প হায়
দুঃখ কেমন কেড়ে খায়।

কেমন যেন আমি
আবেগী হৃদয় জমি,
অল্পতেই ভাসি আমি
চোখটা জলের স্বামী।

ইচ্ছেঘুড়ি ছুটি নিয়েছে
নাটাই ফেলে চলে গিয়েছে,
ভাবনাটাও আড়ি নিয়েছে
মনটা তাই শূণ্য হয়েছে।

কেউ বুঝেনা আমায়
কষ্টে দিন যায়,
অগোচরে সবাই হারায়
শূণ্য হওয়াটা দায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।