তের
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৫-০৪-২০২৪

নিজেকে আর গুছাতে পারিনা
যখন ভাবি তুই অন্যকারো
নিজেকে আর ভালো লাগেনা
যখন ভাবি তুই ভালো আছিস খুব।

কখনও তাই ব্যস্ত থাকি
ডুবে থাকি নানা কাজের ভীড়ে
যদিও পারিনি আজও একটুও ভুলতে
মনের আড়ালে তোর ছবি আঁকতে।

জানিনা আমি কতটুকু ভালোবাসি
তের থেকে আজ অবধি বিশাল সময় জুড়ে
জানিনা আমি কতটুকু মন দিয়েছি
নিত্য দিনের সন্ধ্যা অবধি সুখ পাখির তরে।

মনের আকাশে গল্প লিখি
রচনা করি ছন্দ ছন্দের কাকতালীয়তা
গোপণ অনুষঙ্গে দিব্যি ভাবি
হারানোর শেষ সীমানা আর কত অজানায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।