ভাসছি নিজেতেই
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৯-০৩-২০২৪

অচেনা অনুভূতি সব বাধনহারা
পথকে চিনি না তাই আপনভুলা
দূরন্ত দর্শনে আকাশ ভেজা
সীমান্ত বলে তাই নিরব ব্যথা।

পাখিসব উড়ছে নীলাভ হয়ে
কোথাও মেঘেতে দিচ্ছে ছায়া
সবুজ বনানী তপ্ত সরবর
ভাসছি নিজেতেই কঠিন ভাষায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।