অপেক্ষা
- মোঃ নাইম আহম্মেদ - অপেক্ষা ১৪-০৫-২০২৪

পেরিয়েতো গেল অনেকটা দিন
না পাওয়া কিছু স্বপ্নে
তবু আমি রয়েছি আজ‐
তাহার অপেক্ষাতে৷
ভুল বুঝে নয়, ভুল করে নয়
জেদের মোহ টানে
হাত ছেড়েছে মাঝ পথে সে,
আমায় একা রেখে৷
আমি কাঁদছি হাসার ছলে
কিছু গল্প, গানে
যদি কভু তার, মন কাদে হায়
পাঠিও মোর সনে৷
ছিলাম আমি, আছি আমি,
থাকবো চিরকাল
ভালোবাশার পাতায় আমি
লিখেছি তাহার নাম৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Udashkobi
১৯-১১-২০১৬ ০৩:০২ মিঃ

nice.............