অবিনাশী
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৯-০৩-২০২৪

তোমার চোখের মাঝে আমি
হারিয়ে যেতে চাই,
ভালোবাসার সুর মিলিয়ে
ভেসে বেড়াতে চাই।

তোমার ঠোঁটের মিষ্টি হাসিতে
পাগল হতে চাই।
আজীবন এই হাসি দেখেই
বেঁচে থাকতে চাই।

তোমার হাতের স্পর্শ পেলেই
দুঃখ ভুলে যাই,
ভালো লাগার মহা ঔষধ
তোমাতেই খুঁজে পাই।

তুমি আমার প্রতিটি স্বপ্নে
রাজকন্যা হয়ে আসো,
হেঁসে হেঁসে বলেই চলো
আমায় ভালোবাসো।

চোখ মেলেই তোমায় ভাবি
কেমন আছ তুমি?
কাছে না পেলে ছুটে চলি
কোথায় আছ তুমি?

তুমি আমার প্রতিদিনের চব্বিশ ঘন্টা
সপ্তাহে সাতদিন।
প্রতি সপ্তাহের প্রতিটি মুহুর্তে
তোমায় ভাবি রাতদিন।

তোমায় ভাবি সমুদ্র তটে,
হাঁটতে আমার পাশে।
ভরসা রেখে আমার হাতে,
পুরোপুরি বিশ্বাসে।

এ কেবলই ভালোবাসা নয়,
এরচেয়ে আরও বেশি।
ভালোবাসা থেকেও গভীর কোন,
রয়ে যাবে অবিনাশী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।