হেমন্তী
- বিচিত্র কুমার ১৪-০৫-২০২৪

হেমন্তীকে বললো খোকা
রূপশ্রী চল না ছুটে যাই,
নীল আকাশের মেঘে দেশে
রঙিন ঘুড়ি উড়াই।

শিল্পী আমি রঙ তুলিতে
এঁকেছি তোমার ছবি,
আজ নিঃসঙ্গ জীবন কাটে
সুদূরে যাচ্ছে ডুবে রবি।

হরেক ফুলের রঙ মেখেছে
প্রজাপতির দল,
কেন জানি না তোমার জন্য
দু'চোখে অশ্রু করে টলমল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।