প্রেমের আকাঙ্খা
- বিচিত্র কুমার ১৪-০৫-২০২৪

প্রেমের আকাঙ্খা
-বিচিত্র কুমার
.
নিত্যপ্রেমের ইচ্ছে ছিলো
বাঁধব একটা সুখের ঘর,
যাকে নিয়েই স্বপ্ন দেখি
সে আমায় করে পর।
.
ভবের বাজার বসে কত
নিত্যরঙের মেলা,
কেউবা আবার পরী নিয়ে
করে পুতুলখেলা।
.
দশ টাকায় কিনতে গেলাম
একটা প্রেমিকা,
কদিন পর ফাঁকি দিল
সেই অনামিকা।
.
তার রূপেতে জ্বলেপোড়ে
হলাম আমি ছাই,
পকেট আমার ফাঁকা দেখে
অবশেষে বললো টাটা বাই।
.
দুপচাঁচিয়া,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।