তুমি
- রুদ্র - সমাচার ২৯-০৩-২০২৪

মধ্য দুপুর কিংবা বিকাল
গোধূলি কিংবা মধ্য রাত্রি
চাঁদের আলো কিংবা জোনাকির
মিটিমিটি ঝরে পরা আলো ;
তার চেয়ে জানো 'তুমি জানো
অনেকখানি বাসি ভালো:
আমার অশ্রুতে তুমি,
আনন্দে তুমি; আমার অর্জনে তুমি
তুমি শুধু তুমি : তুমি ছাড়া আমি এখন মরুভূমি;
স্বপ্নে তুমি বাস্তব ; আর বাস্তবে স্বপ্ন
;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।