বাঁচতে দে
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৫-০৪-২০২৪

যখন রাতকে বলি
মায়া ছেড়ে দে
দিনটা হোক এবার
রাত যে বলে
কেবলি এলাম
কেন যাব তোকে ছেড়ে।

তুই আমায়
আর কত জ্বালাবি
জ্বালাবি আর কতটুকু
আমি জ্বলে অঙ্গার হচ্ছি
হচ্ছি শূন্য দিনকে দিন
তবুও কি ছাড়বি না কোনদিন।

আধার আমি দেখব আর কত
আলোকে দেখতে চাই
মুক্তি দে এবার আমায়
বাঁচতে দে কয়েকটি দিন
সূর্যোদয় দেখিনা কতদিন
প্রাণ খুলে দেখতে দে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।