অনুভূতিহীন
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২০-০৪-২০২৪

আজ আর ভাবছিনা
ভালোবাসার অস্তিত্ব আজ শূণ্য
কাষ্ঠ হয়ে যাচ্ছে মনের গভীরতা
কোন কিছুই আর আঘাত দিচ্ছেনা।

মরীচিকার পেছনে ছুটেছি
জল তাই পাইনি তৃষ্ণা মেটাবার
তাইতো চোখের জলে ভিজেছি
পেয়েছি একটু হলেও তৃপ্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।