নিরব ব্যথা
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২০-০৪-২০২৪

জানি না তোর কতটুকু আবেগ আমাতে
কতটুকুইবা অনুভুতি আমাতে
তবে জানি একটি কথাই
কখনও দিবি না আমায় কষ্টের প্রহর ।

হয়ত তুই না বুঝেই করছিস ভুল
দিচ্ছিস আমায় নিরব ব্যথা
অথচ আমাকে দেখ
কেবল তোকেই ভালোবেসে যাই ।

মাঝে মাঝে তোর উপর খুব রাগ হয়
ইচ্ছে করে ভুলে যাই তোকে চিরতরে
কিন্তু বিশ্বাস কর আমায়
পারব না কোনদিন তোকে ভুলতে ।

তোর কাছে হয়ত আমি খুব অবুঝ
হয়ত বা খুব ছেলেমানুষ
তাই তো প্রশ্রয় দিস আমায়
বিরক্ত হলেও মাফ করে দিস ।

জানি না কেন তুই এত কঠিন
কেন তুই হচ্ছিস না একটুও নরম
কেন তুই নড়ছিস না তোর অবস্থানে
কেন তুই বুঝতে পারছিস না আমাকে।

আমি তো বলেছি তোকে
তোর অনীহাগুলোকে প্রশমিত করব
তবে কেন তোর এত দূরে থাকা
কেন আমায় একা করে দেওয়া ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।