সত্য আমার অনুভবে
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ১৮-০৪-২০২৪

ক্ষমা করে দিও
শত মেঘমালার অভিমান
অন্তর্নিহিত সম্পদের গতিপথ
কেবলি তোমার অনুগামী বলে ।

জানি না কি হচ্ছে
ইচ্ছের ডাকপিয়ন অকার্যকর
কারও চিরকুঠই গ্রহনীয় নয়
কেবলি তোমার গ্রহনযোগ্যতা ।

আমার কাব্য তোমার বোধগম্য
তবুও এক চিলতে অনুভুতি
তুমি বুঝতে পেরেও বুঝনি
অনেক কিছুই তোমাতে উৎসর্গ করা ।

কিছুদিন হলেও শ্রম করেছি
তোমায় ভুলে থাকার কর্মে
অথচ পারিনি আমি কিছুতেই
সব কিছুতেই তোমাকেই খোজ করা ।

আমি বলব না তোমায় কিছু
আজীবন তোমাকেই ভালোবাসব আমি
কারন আমি যে সত্য আমাতে
সত্য আমার অনুভবে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।