অমিয় সত্য
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ১৯-০৪-২০২৪

আর কত অগোচর হবে
আর রবে কত দূরে দূরে
যাবার তো সময় ঘনিয়ে এলো
এবার খুলো না আঁখি ।

নিজেকে খুব লাগছে দোষী
ভাবছি দোষটি কি আমারই
কিন্তু পরক্ষনেই নির্দোষ ভাবি
কারণ আমি যে তোমার কিছুই নই ।

আজ আমি বিসর্জন অভিমানে
পরম আত্মার প্রশান্ত বন্ধনে
কাছে থেকেই রয়ে যাব চিরদিন
বন্ধু তুমি অমিয় সত্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।