জানিনা
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৮-০৩-২০২৪

অনর্গল কথার প্রতিধ্বনি
মাঝে মাঝে সুর তোলে
পাল তোলা নৌকায় গায়ক মাঝি
ভুবন ভুলানো গুন টানে ।

প্রারম্বিকে ছিল অস্থিরচিত্ত নিবাস
মাঝ পথে তাই গায়ক রবির প্রশস্তি
কতদিন হবেই বা তার স্থায়িত্ব
জানিনা তার হিতাহিত কিছু ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।