হারাতে চায়
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৯-০৩-২০২৪

কিছু প্রবাল সমাচার
ব্যক্তিনিষ্ঠ এক বিশাল অনাচার
সবিশেষ বিপর্যয়ে অক্লান্ত পরিশিষ্ট
ক্রন্দিতার নিরবতাই অবশিষ্ট ।

হঠাৎ তবুও বৃষ্টি আসে
গাহে অনুমেয় উপমা চরন
মনের বিশাল মায়া অবলীলায়
হারাতে চায় যেন বায়ুসাখে অন্যত্র ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।