হে পিয়াসি
- সঞ্জীব দাস ১৪-০৫-২০২৪

নিত্যনতুন শব্দচয়ন ছন্দেরা সব চেনা। বাস্তব যে বড়ই কঠিন ভাবনাদের নেই জানা। আবেগরাশি দ্বিধা ভরে হয় না যে প্রকাশি। স্বপ্ন তবু তোমায় নিয়ে রঙিন হে পিয়াসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।