রাতের জঙ্গলে
- সুদীপ্ত সরকার ১৯-০৪-২০২৪

রাতের বেলা জঙ্গলে গিয়ে গা ছম্‌ছম্‌ ৷
'টু' শব্দটি করল না কোনো বিহঙ্গম ৷
ভয় লাগছে,আঁখি দেখছে;বাড়ছে নিজের জ্ঞান ৷
অতিরিক্ত হলে হয়তো হতাম অজ্ঞান ৷
রাতের জঙ্গলের মাঝে লাগল যেটা ভালো ৷
সমস্ত বনকে সাজিয়েছে ওই জ্যোত্‌স্নার আলো ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।