স্তিমিত আঁচল
- সুদীপ্ত সরকার ২৪-০৪-২০২৪

জুঁই,টগর,গন্ধরাজের সৌরত পেয়ে ৷
নিঃসঙ্গতায় বাতাস ছুটছে পাগল হয়ে ৷
বারিদ সনে খানিকক্ষণ কথা কয়ে ৷
সুরভিত বাতাস লাগল প্রকৃতির গায়ে ৷

অমন বাতাস পেয়ে প্রকৃতি চঞ্চল ৷
সন্ধ্যাকাশ কালো মেঘে পড়েছে কাজল ৷
হাসতে হাসতে নেমে এল অনিল-বন্ধু বাদল ৷
আর আমি ভাবি ভিজে গেলো প্রকৃতি মা'র আঁচল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।