নৈশ কূজন
- সুদীপ্ত সরকার ২৬-০৪-২০২৪

গহীন রাতে কোন একটা পাখি যেন ডাকতে থাকে ৷
নামটা তার অজানা হলেও ডাক শুনে ভালো লাগে ৷
ঠিক ভালো না ক্ষণ ভয়ের বুঝাতে পারছি না ৷
শুনলে তুমিও বুঝতে পারবে,মিলবে সান্ত্বনা ৷

সান্ত্বনা ঠিক কিরূপ হবে তা তো জানি না ৷
অপ্রত্যাশিত-ভাবে যেন পাওয়া কামনা ৷
নিস্তব্ধ রাতটিকে সে করল আতঙ্কিত ৷
নৈশ কূজন শুনে মাতা অবনী কাঙ্ক্ষিত ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।