তাল
- সুদীপ্ত সরকার ২০-০৪-২০২৪

বর্ষার মাস কেটে যেতেই ভাদ্র ছুটে এল ৷
চারিদিকের তালগাছে সব তালগুলি পাকিল ৷
পাকা তালের রসে তৈরি হরেক রকম খাবার ৷
তালের রসে ভাজা বড়া লাগল দারুণ সবার ৷
লোকে বলে ভাদ্র মাসে খাওয়া চাই তাল ৷
নইলে পরে জুটবে নাকো অন্ন-নুনে ডাল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।