শেষ বিকেলে
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

বৈকাল আকাশের নীল সাগরে পাখিরা উড়ে বেড়ায় ৷
সূয্য ডুবায় সন্ধ্যা এবার বিকেলকে ঘুম পাড়ায় ৷
শান্ত হল সারাদিনের ব্যস্ত জীবন-যাপন ৷
নিজের নীড়ে ফিরতে ফিরতে পাখিদের শেষ আলাপন ৷
আবছা-আবছা,রাশি-রাশি আসছে কালো ধোঁয়া ৷
রাত্রি আসতেই খাবার খেয়ে ঘুমের দেশে যাওয়া ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।