চন্দ্রালোকে
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

টিনের বেড়ার ফাঁকা দিয়ে ৷
জ্যোত্‌স্না এল হুড়মুড়িয়ে ৷
শুভ্রোজ্জবল আলো পেয়ে ৷
ঘরটি রূপালী রূপে ছেয়ে ৷
সাজল অপরূপা হয়ে ৷
মনটি কাঁপল অতুন ভয়ে ৷
লাগল ভালো শ'য়ে শ'য়ে ৷
আমি,জ্যোত্‌স্না মিলে উভয়ে ৷
নীরব রূপক কথা কয়ে ৷
পালঙ্কে পড়লাম মোরা ঘুমিয়ে ৷
স্বপ্নে জ্যোত্‌স্না আমায় নিয়ে ৷
চন্দ্র দেশে গেলো হারিয়ে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।