নির্বোধ
- রুদ্র - সমাচার ২৫-০৪-২০২৪

অনেক নিচে নেমে গেছি গুরু তুমি দেখছো,
শ্রেণিভেদ এখন আমি থাপাই!!
বুর্জোয়াদের কলার চাপিয়ে,
কোলাপুরীর আতাতে বাঙ্গী তাদের ফাটাই,
আর হবো না আর হবো না নাটাই।

ধুস্ শালা ইঞ্চিতে তুমি মশগুল শালা,
আমি আছি নিকোটায় তারপরো নাকি
সমাজে আমার সম্মান চলে যায়,
ঘুনে ধরা সমাজের পুঙ্গিতে আমি ঠেলে দেব
আস্ত বাশঁ তারপর নেব শান্তিজল।

শিক্ষার আড়ালে জানোয়ার পুষো,
মাদারী! জনগনের অর্থ তুমি যে চুষো,
তুমি ভদ্র লোক।
নারী- মাংস পুজারী তুমি,
তুমিই দেবতা,
ইচ্ছে করে ত্রিশুল হস্তে করি বধ,
আরে বোকাচোদা জনগন নয় নির্বোধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।