মজা
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

উত্তম চক্রবর্তী

কেউ মজা পায় লিখে
কেউ বা আবার পাঠে,
গায়ক মজা পায় গানে
শ্রোতা যে আবার শোনে।

খেলোয়ার মজা পায় খেলে
দর্শক মজা পায় দেখে,
অভিনেতা মজা পায় অভিনয়ে,
দর্শক তার উপভোগে।

কেউ মজা পায় ফেইসবুকিংএ,
কেউবা আবার মেসেঞ্জার,
এসব মজার রূপকার যে,
আপন মনে মজাই সে।
তাং - ৩১/৮/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।