অপেক্ষা
- কবির কবিতা ১৪-০৫-২০২৪

কখনো কবির মায়ায়,
কখনোবা কবিতায় দায়।।।
কাজল এঁকে চলি,
মিথ্যে প্রহসনে।
বসন্ত লেগে কাজলে,
রাঙ্গুক মন;
পথ চেয়ে কবির,
আসবে কখন???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
১৭-০২-২০১৮ ১৮:০৮ মিঃ

বাহ বেশ কাব্য প্রতিক্ষা