ফা.ই.ফাহিমকে লেখা ০৭
- বিজয় দাশ - কথায় কথা ১৩-০৫-২০২৪

ওরে পাগল ঐ বয়োসেই গিয়েছিলে পেকে
পাকা পাকা কথা গুলো ছিল আগের থেকে
কোন মাটিতে গড়ে ছিলেন তোকে বিধাতা
সেই মাটিতে না হয় যেন আর কারো চিতা
ঐ বয়োসেই মনের মাঝে ছিল প্রেমের রোগ
নারী ছিল তোর কল্পণায়, চোখে ছিল লোভ
হাতদুটো তোর. করতোটা কি জানেন ভগবান
উপরিওয়ালই বাচিয়েছেন অভিমানীর মান
তাইতো ভাবি. কেন এতো শুকিয়ে গেছ ভাই
উহা ছাড়া তোমার যে আর কোনই গতি নাই






-ঃ অভিমানী মেয়ে এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।