শিমূলতলার গল্প
- সুদীপ তন্তুবায় (নীল) ২৩-০৪-২০২৪

শিমূলতলায় মেয়েটার গর্ভপাত হল সেদিন । হতেই থাকল ।
অপরূপ রূপকথা নয় ।
খড়ের কাঁথা জুড়িয়েছিল অনেক শরৎ । অনেক বিশ্বাস ।
পৃথিবীটা খুব ঘুরছিল ।
ঘুরছিল বলেই কাঁপছিল সাগর ।
কাঁপছিল বলেই জোয়ারের জরায়ূ ফেটে রক্তপাত ।
রক্তপাতের কথা বললেই 'অভিজিৎ' নামের মা-টাকে
বড্ডো মনে পড়ে ।
তাই শিমূলতলার প্রতি শ্রদ্ধাটা থেকেই যায় ।
মহাশূন্যের মতোই বাড়তে থাকে শিমূলতলার গল্প ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১১-০৬-২০২০ ১৪:০৫ মিঃ

বেশ ।  ভালো থাকুন।