প্রিয়া
- রুদ্র - সমাচার ২৮-০৩-২০২৪

কোনো একদিন বনলতার,
রুপ -সুধা পান করে,
মাতাল হয়ে যাবে সুবচন!
তারপর,
অলিখিত চুক্তি হবে স্রষ্টার সনে;
সবাই জানবে সুবচন এখন নির্বাসনে।

প্রিয়তার আঙুল ছুয়ে যাবে,
এই অলিন্দ- এই মরু প্রান্তর..
আমিও মানুষ বটে ওহে নই যন্ত্রর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।