:জাদুর শহর♦♦♦π
- রুদ্র - সমাচার ২৭-০৪-২০২৪

তবলার শহরে এক আদমখোর;
যার রন্ধে রন্ধে যৌনতা ;
রাতপরীদের সাথে পাল্লা দিয়ে চলে
মানবী প্রিয়ার সঙ্গম।
ভালবাসা এক দূুর্লভ সভ্যতার নাম;
ইনকা ইনকা ; ইজিপ্ট;
ফারাওরা এখানে নীল নদে নেমে
হস্তমৈথুন করেনা আর ;
নিয়ম করে সেবন করে;
রমনীর দেহ;
ওই যে রমনী নিতম্ব যার ;
রক্তে বারুদের গন্ধ তোলে;
তার ও ঘর টিকে আছে,
সামাজিক বন্ধনের মেকি নিয়মে;
অর্ধাঙ্গের অনুপস্থিতিতে গোপনাঙ্গের প্রবেশ;
পুরুষটি স্বভাবে হায়েনা;
নিজেকে পরিচয় দেয় শিকারী বলে।
জৈবিক তাড়না নয় প্রিয়,
মিথ্যে আবেগের বুদবুদানিতেই,
ভার্জিনিটি উধাও,
তারাও পরিচয় দেয়,
আমি প্রেমিক পূরবা।
ইন্দ্র কে দেখেছ নিশ্চয়,
এই শহরে ইন্দ্রেরও রাজসভা আছে।
ইগলের ডানাতে ভর দিয়ে এই শহরে নামে,
অলিম্পিয়ান জিউস;

ভ্রুন হত্যায় মেতে উঠে মানব- মানবী।

কিউপিড বেচারা ভালবাসা ভুলে গেছে;
সে এখন শিবের অনুচর ; নিয়ম করে দুই মহান প্রেমিক এখন কলকীর দিওয়ানা ;

#সাগা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।