বখাটে!
- রুদ্র - সমাচার ২০-০৪-২০২৪

শুকতারা নিভে গেল,
লাইটার পকেটে;
মেয়েটা জেনে গেছে,
ছেলেটা বখাটে!
ছাইপাশ ছুড়ে ফেলে,
ডুব দিল গগনে;
নয়মাস ফুটে আছে,
মেয়টার বদনে..
বখাটের ঠোট জ্বলে তামাকের আগুনে,
মেয়টা ভালো ছিল,
পুড়ে গেল ফাগুনে৷

চলমান জীবনের এই চালচিত্র,
মেয়টার কপালে ক্ষ্যাপা এক পাত্র;
বখাটে আজো আছে;
মেয়টা শুধু নেই!
তারাগুলো ভালো ছিল,
মেয়টা ভালো নেই!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।